মোস্তফা কামাল

সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি

অপহরণের ৭ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার

১২ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:০০:০০

ছবি: প্রতীকী

অপহরণে ৭ দিন পর টাঙ্গাইলের সখীপুরের এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে ঘাটাইল উপজেলা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় অপহরণকারী সোহেল রানাকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, সখীপুর উপজেলার কুতুবপুর রওশন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী গত ৪ সেপ্টেম্বর স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে অপহরণের শিকার হয়। এ ঘটনায় অপহৃতার মা বাদী হয়ে ওই এলাকার ইন্নছ আলীর ছেলে সোহেল রানাসহ ৩ জনকে আসামি করে সখীপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

ওই মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই শামছুল আলম জানান, গোপনসূত্রে খবর পেয়ে ওই অপহরণকারীর এক আত্মীয়ের বাড়ি ঘাটাইল উপজেলার থেকে অপহৃতাকে উদ্ধারের পর অপহরণকারী সোহেল রানাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম তুহিন আলী বলেন, অপহরণকারী সোহেলকে গ্রেফতার করে মঙ্গলবার টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে এবং অপহৃতাকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: