রনজিৎ সরকার

টাঙ্গাইল প্রতিনিধি

খালেদার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে প্রতিকী অনশন

১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:১২:৪০

ছবি: প্রতিনিধি

বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তি এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিকী অনশন কর্মসূচি করেছে টাঙ্গাইল জেলা বিএনপি। বুধবার (১২ সেপ্টেম্বর) সকালে শহরের দলীয় কার্যালয়ের সামনে এ প্রতিকী অনশন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপি’র সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা, সিনিয়র সহ-সভাপতি সাইদুল হক সাদু, সহ-সভাপতি জিয়াউল হক শাহীন, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, জেলা মহিলা দলের সভানেত্রী নিলুফার ইয়াসমিন প্রমুখ। এ সময় জেলা বিএনপির অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করতে হবে। তা না হলে কঠোর থেকে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন বক্তারা।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: