মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

বিএনপির গণ-অনশন পালিত

১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:২১:৩৮

ছবি: প্রতিনিধি

সংবিধান বহির্ভূত কারাগারের ভেতরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আদালত স্থানান্তর এবং তার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় বরগুনায় গণ-অনশন করেছে জেলা বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা।

বুধবার (১২ সেপ্টেম্বর) দুপর ১২ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে এ গণ-অনশন কর্মসূচি পালিত হয়। জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির আহবায়ক এজেডএম সালেহ্ ফারুক এর সভাপতিত্বে ঘন্টাব্যাপী এ গণ-অনশন কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সমম্পাদক এ্যাড. মোঃ হালিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মাইনুদ্দিন, হাবিবুর রহমান পান্না, তারিকুজ্জামান টিটু, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা মহিলাদলের আহবায়ক রীমা জামান।

আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শাহীন, দপ্তর সম্পাদক মনজুর মোর্শেদ খান খোকন, জেলা শ্রমিকদলের সভাপতি গোলাম হায়দার হাদী, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম মামুনসহ শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল, যুবদল, ছাত্রদল, মহিলাদল, মৎস্যজীবী দলের নের্তৃবৃন্দ।

খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারারুদ্ধ করা যাবে না, কারন সাধারণ মানুষ তার সাথে আছে। অবিলম্বে তার মুক্তির দাবি জানান বক্তারা।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: