যেখানে পাবেন সোনার তৈরী ফ্রাইড চিকেন

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০৫:২৬ পিএম

ফ্রাইড চিকেন মানেই ভোজনরসিকদের কাছে এক বাড়তি আকর্ষণ। সত্যি বলতে কী, ফ্রাইড চিকেন যেকোনো রেস্টুরেন্টেরই সবচেয়ে আকর্ষণীয় আইটেম। আর সেই ফ্রাইড চিকেন যদি হয় গোল্ডের, তাহলে নিশ্চয়ই অবাক হবেন; তাইনা?

মজার ব্যাপার হল সেরকম চিত্রই আপনি দেখতে পাবেন, আমেরিকার নিউইয়র্ক সিটির ‘দি এইন্সওর্থ’ রেস্টুরেন্টে। এখানে অবশ্য মুরগির মাংস ব্যবহার করা হয় না। মহিষের মাংসকে ফ্রাই করে তৈরী করা হয় সোনার মত দেখতে গোল্ডেন ফ্রাইড উইং। নারিকেল, মাখন, চিপটল ও মধু দেয়া হয় মাংসের ভেতর। তারপর ফ্রাই করা শেষ হলে, এডিবল গোল্ড ডাস্ট এর আস্তরণ দিয়ে গোটা মাংসগুলোকে আরো খানিকটা ভেজে সোনার মত রংয়ে পরিবর্তিত করা হয়।

এটা খেতেও ভীষণ সুস্বাদু। একইসাথে দেখতেও চমকপ্রদ। মনে হবে যেন আপনি সত্যিই গোল্ডেন ফ্রাইড উইং খাচ্ছেন। এর জন্য আপনাকে টাকাও গুণতে হবে বেশ। প্রতি দশ উইং এর জন্য খরচ পড়বে আড়াই হাজার টাকা। আর বিশ বিশ উইং খেতে প্রয়োজন হবে পাঁচ হাজার টাকা। ভোজনরসিকরা এরই মধ্যে রেস্টুরেন্টটিতে প্রচুর ভিড় জমাচ্ছেন সোনার টুকরোর মত ফ্রাইড উইং খেতে।

বিডি২৪লাইভ/এএআই/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: