সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রেমিকের বাড়িতে প্রেমিকার আমরণ অনশন

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:২২:০৭

ছবি: প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে আঁখি খাতুন (১৯) নামের এক কলেজ ছাত্রী প্রেমিকের বাড়িতে আমরণ অনশন শুরু করেছেন। রবিবার (১৬ সেপ্টেম্বর) উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি গ্রামের প্রেমিক আব্দুর রউফের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সলঙ্গা থানার আমশড়া গ্রামের আজম আলীর মেয়ে ও তাড়াশ ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী আঁখি খাতুনের সাথে ঝুরঝুরি গ্রামের বরাদ আলীর কলেজ পড়ুয়া ছেলে আব্দুর রউফের (২৪) সঙ্গে দু’বছর যাবৎ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

আখি জানান, সম্প্রতি তার প্রেমিক রউফ তাকে ছেড়ে অন্যত্র সম্পর্ক গড়ার পাঁয়তারা করছে। এতে সে ভবিষ্যৎ চিন্তা করে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ঢুকে অনশন শুরু করেছেন। রউফের সাথে গত দুই বছরে তাদের প্রেমের গভীরতা অনেক দূর এগিয়েছে। ফলে রউফকে ছাড়া তার জীবনে অন্য কাউকে ভাবা সম্ভব না। তাই রউফকেই বিয়ে তিনি বিয়ে করতে চান।

এ ঘটনা জানার পর তাড়াশ থানার এস আই মো. ফিরোজ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানিয়েছেন, বিষয়টি সামাজিকভাবে সমাধানের জন্য উভয় পক্ষকে পরামর্শ দেওয়া হয়েছে।

এ দিকে রবিবার এ ঘটনার পরপরই প্রেমিক আব্দুর রউফ ও তার বাবা বরাদ আলী বাড়ি ছেড়ে অন্যত্র চলে যাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ প্রসঙ্গে ওই ইউনিয়নের চেয়ারম্যান আবু হাসান মির্জা স্থানীয় সাংবাদিকদের জানান, বিষয়টি তিনি শুনেছেন। উভয়পক্ষ তার কাছে গেলে একটি সঠিক সমাধানের উদ্যোগ নেবেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: