প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

আত্মহত্যা করেছে সেই তাসফিয়া: পুলিশের তদন্ত প্রতিবেদন

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:০৫:৫০

ছবিঃ সংগৃহীত

‘তাসফিয়া আমিন হত্যা মামলার ফাইনাল রিপোর্ট জমা দিয়েছে নগর গোয়েন্দা পু্লিশ। নগর গোয়েন্দা পুলিশের রিপোর্টে তাসফিয়ার মৃত্যু পানিতে ডুবে হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।’ চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (১৬ সেপ্টেম্বর) তাসফিয়া আমিন হত্যা মামলার প্রতিবেদন চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওসমান গণির আদালতে উপস্থাপনের জন্য প্রসিকিউশন শাখায় জমা দেওয়া হয়েছে।

স্কুলছাত্রী তাসফিয়া আমিন পানিতে নেমে ‘আত্মহত্যা’ করেছে উল্লেখ করে চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এতে বলা হয়েছে, ‘প্রত্যক্ষদর্শী ৬ জনসহ ১৬ জন সাক্ষীর কাছ থেকে পাওয়া তথ্য ও জবানবন্দি, ময়নাতদন্তের ভিসেরা রিপোর্টের ভিত্তিতে তাসফিয়ার মৃত্যু হয়েছে, পানিতে নেমে আত্মহত্যা করে।’

নগর গোয়েন্দা পুলিশের (বন্দর) সিনিয়র সহকারী কমিশনার আসিফ মহিউদ্দীন বলেন, প্রত্যক্ষদর্শী ৬ জনসহ ১৬ জন সাক্ষীর কাছ থেকে পাওয়া তথ্য ও জবানবন্দি, ময়নাতদন্তের ভিসেরা রিপোর্টের ভিত্তিতে তাসফিয়ার মৃত্যু হয়েছে পানিতে নেমে আত্মহত্যা করেছে বলে আমাদের তদন্তে উঠে এসেছে।

গত ১ মে বিকালে বন্ধুর সঙ্গে বেড়াতে বের হয়ে আর বাসায় ফেরেনি নগরের সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণীর ছাত্রী তাসফিয়া আমিন। পরদিন সকালে পতেঙ্গায় কর্ণফুলী নদীর তীর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: