প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

‘ড. কামালকে হারিয়ে এমপি হয়েছিলাম’

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:১৬:২৫

ছবিঃ সংগৃহীত

ড. কামালকে পরাজিত করে প্রথম এমপি হয়েছিলেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

তিনি এসময় বলেন ‘ড. কামাল সাহেবরা ক্ষমতায় আসতে চায়। আমি উনাকে শ্রদ্ধা করি। তবে আমি চাই জনগণের ভোটে উনি এমপি হোক। কিন্তু বাঁকা পথে ক্ষমতায় আসতে চাইলে জাতীয় পার্টি দেশের গণতন্ত্রকামী জনতাকে সঙ্গে নিয়ে তা রুখে দেবে।’

রোববার (১৬ সেপ্টেম্বর) আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিজ নির্বাচনী এলাকার সব মন্দিরের ও হিন্দু সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের মধ্যে সুদৃঢ় ঐক্য রয়েছে। এ ঐক্য বজায় থাকলে আগামীতে কোনো অপশক্তি ক্ষমতা দখল করতে পারবে না।’

তিনি বলেন, আসন্ন দুর্গাপূজাকে সামনে রেখে সরবকার সব মন্দির ও পুজা মণ্ডপে নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করবে। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি জাতীয় পার্টির নেতাকর্মীরা সব নাশকাত এড়াতে পূজা মণ্ডপে প্রহরী হিসেবে থাকবে।

সভায় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, গোপাল দাশ, ডি. কে সমির, বিলাশ পোদ্দার, কিশোর চন্দ্র দাশ, চিত্ত রঞ্জন কর, ইন্দ্রজিত দাশ, শিপলু পাল প্রমুখ।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: