প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ডিভোর্সের বিষয়ে যা বললেন অপি করিম

১৬ সেপ্টেম্বর ২০১৮ , ০৬:২০:০০

অপি করিম। ছবি : সংগৃহীত

কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী অপি করিম ও নির্মাতা এনামুল করিম নির্ঝরের বিবাহ বিচ্ছেদের। কিছু গণমাধ্যমে বিচ্ছেদের প্রসঙ্গ নিয়ে সংবাদও প্রকাশ হয়েছে। বিচ্ছেদের খবরে বিরক্ত অপি করিম।

অনেকেই সুনির্দিষ্ট করে বলছেন, বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে তাদের দাম্পত্য জীবনের অবসান হয়েছে। এই গুঞ্জন রীতিমতো ডালপালা মেলেছে। তবে অপি করিম এই বিষয়ে কিছু নিশ্চিত করে কিছু না বললেও রবিবার (১৬ সেপ্টেম্বর) বিষয়টিকে গুঞ্জন হিসেবে উড়িয়ে দিয়েছেন।

অপি করিম বলেন, কোথা থেকে এমন কথা ছড়াল, কে জানে। গুজবেরও কিছু নিয়ম থাকে কিছু ইঙ্গিত থাকে। কিন্তু এর তো কোনো ভিত্তিই নেই। যেখানে আমরা দুজনেই ভালো আছি, সুখেই আছি। সংসার করছি। দিন চলে যাচ্ছে।

অপি বলেন, এসব নিয়ে কথা বলতে ভালো লাগছে না আর। কতজনকে বলবো? নির্ঝর এখন ঢাকার বাইরে চট্টগ্রামে একটা প্রোজেক্টের কাজে আছেন। এই বয়সে এসব কথাবার্তা, যন্ত্রণা ভালো লাগে না আর। আমি ব্যস্ত আছি সংসার ও শিক্ষকতা নিয়ে।

তিনি বলেন, যা শোনা যাচ্ছে পুরোটাই গুজব। যেসব কথা শোনা গেছে তা একদমই ভুল। আমরা ভালো আছি। আমরা একসঙ্গে আছি সবার দোয়ায়, আমরা সুখে শান্তিতে সংসার করছি।

এক সময়ের ছোট পর্দার নিয়মিত মুখ অপিকে এখন মিডিয়াতে খুব একটা দেখা যায় না। অপি করিম ১৯৯৯ সালে লাক্স ফটোজেনিক প্রতিযোগিতায় মিস ফটোজেনিক খেতাব অর্জন করেন। তিনি নাটকে এবং চলচ্চিত্র দুই অঙ্গনেই অভিনয় করেছেন। তিনি জার্মানি থেকে উচ্চতর ডিগ্রি অর্জন করেছেন।

২০১৩ সাল থেকে অভিনয় কমিয়ে দেন অপি। তার অভিনীত নাটকের মধ্যে অন্যতম সকাল-সন্ধ্যা, শুকতারা, আপনজন, সবুজগ্রাম, তিতির সুখ, অক্ষয় কোম্পানির জুতো, ছায়াচোখ, জলছাপ, সাদাআলো সাদাকালো, ছায়াফেরী, যে জীবন ফড়িংয়ের, থতমত এই শহরে, মান-অভিমান, কেমন আছো?, এ শহর মাধবীলতার না, ভূতের ভয়, হঠাৎ প্রিয়তমা, অবাক ভালোবাসা।

অপির উপস্থাপনায় জীবনযাত্রা, সোনালি প্রান্তরে, আমাদের জাদুকর, অপিস গ্লোয়িং চেয়ার অনুষ্ঠানগুলো বেশ জনপ্রিয়তা পায়। এছাড়াও অসংখ্য বিজ্ঞাপনচিত্রে দেখা গেছে তাকে।

২০১৬ সালের ঈদের দিন অনেকটা গোপনেই বিয়ের পিঁড়িতে বসেন অপি করিম ও এনামুল করিম নির্ঝর। এটি ছিলো অপি করিমের তৃতীয় বিয়ে।

&dquote;&dquote;

অপি করিম ও এনামুল করিম নির্ঝর

এর আগে ২০০৭ সালের ২৭ অক্টোবর সম্পূর্ণ পারিবারিক পছন্দে অপির বিয়ে হয়েছিল জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে। ২০১১ সালের দিকে চার বছরের সেই সংসারে বিচ্ছেদ ঘটে। তার সঙ্গে বিচ্ছেদের পর ওই বছরই নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে বিয়ে করেন এ অভিনেত্রী। কিন্তু সেই সংসারও টিকেনি বেশিদিন।

এরপর নির্মাতা এনামুল করিম নির্ঝরকে বিয়ে করেন। দুবছর যেতে না যেতে সংসার ভাঙনের গুঞ্জনে শোবিজে খানিকটা ইতস্তত আবহাওয়া। সবার প্রত্যাশা ভাঙনের খবরটি যেন গুঞ্জনই হয়। ভালোবাসার দাম্পত্যে সুখের পায়রা হয়ে বাকি জীবনটা কেটে যাক অপি ও নির্ঝরের।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: