সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল ছাত্রদল

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৩২:১৯

ছবিঃ প্রতীকী।

খুলনা মহানগর ছাত্রদলের পদবঞ্চিত নেতারা ঘোষিত অবৈধ কমিটি বাতিলের দাবিতে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন। ওই সময়ের মধ্যে দাবি না মানলে মানববন্ধন, অনশনসহ কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

খুলনা প্রেসক্লাবে রবিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো. মনিরুল ইসলাম।

তিনি বলেন, ২০১৬ সালের ১৩ অক্টোবর আংশিক কমিটি ঘোষণার দু’বছর পর হঠাৎ করে মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়েছে। কিন্তু গঠনতন্ত্র অনুযায়ী এ কমিটির মেয়াদ শেষ হতে বাকি মাত্র এক মাস।

ছাত্রদল নেতারা বলেন, অনুমোদন দেওয়া মহানগর কমিটি, চারটি থানা ও একটি কলেজ কমিটিতে মাদক বিক্রেতাসহ একাধিক মামলার আসামিদের স্থান দেওয়া হয়েছে। অর্থের বিনিময়ে অসাংগঠনিক পন্থায় এ কমিটি করা হয়েছে। বিক্ষুদ্ধ নেতারা পাল্টা কমিটি করে ঘোষিত এ কমিটি প্রতিরোধের ঘোষণা দেন।

এ সময় ছাত্রদল নেতা শহিদুল ইসলাম বাবু, মারুফুর রহিম দীপু, জসিম খান, সৈয়দ তানভীর আহমেদ, আসলাম সোহেল রনি, মেহেদী হাসান বাপ্পি, সালমান সরদার উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: