জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ আটক ৩

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:০৪:৫৩

ছবি: প্রতিনিধি

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসসহ ৩ নেতাকে আটক করেছে পুলিশ। রবিবার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে জেলা ছাত্রদলের এক বিক্ষোভ মিছিল শেষে ফেরার পথে শহরের রাজেন্দ্র কলেজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত অন্যরা হলো, ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ছাত্রদলের যুগ্ন-সম্পাদক ওয়ালিদ বিন মুরসালিন তুলিপ ও বোয়ালমারীর চাঁদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন।

দলীয় সূত্র জানায়, জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়া ও সাবেক সংসদ সদস্য বিএনপি নেত্রী ইয়াসমিন আরা হকের বিরুদ্ধে ঢাকার উত্তরা থানায় বিস্ফোরক আইনে মামলা দায়েরের প্রতিবাদে জেলা ছাত্রদল শহরে বিক্ষোভ মিছিল বের করে। বেলা ১১টার দিকে ফরিদপুর জেলা পরিষদ এলাকা থেকে বের হয়ে মিছিলটি আদালত চত্ত্বরে সমাবেশ করে । জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনুর সভাপতিত্বে এতে বক্তব্য দেন শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক একে কিবরিয়া স্বপন, মহানগর যুবদলের সভাপতি ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান বেনজির আহমেদ তাবরীজ প্রমুখ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিক্ষোভ সমাবেশ শেষে ফেরার পথে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসসহ অপর দুইজনকে আটক করা হয়।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস সহ অন্যান্যদের গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: