এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের খেলা শুরু 

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৪০:৫৮

ছবি: প্রতিনিধি

শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা (অনুর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের খেলা রবিবার (১৬ সেপ্টেম্বর) শুরু হয়েছে। বিকেলে শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে উদ্বোধনী খেলায় নালিতাবাড়ী উপজেলা একাদশ ২-০ গোলে শেরপুর সদর উপজেলা একাদশকে পরাজিত করে।

নালিতাবাড়ীর পক্ষে খেলার দ্বিতীয়ার্ধের ১০ ও ২৭ মিনিটে গোল দুটি করেন আক্রমণ ভাগের ৯ নম্বর জার্সিধারি খেলোয়াড় শাহিনুর শাহীন। খেলা শুরুর আগে কবুতর ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন স্থানীয় সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিক।

এ সময় তিনি উভয় দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। অনুষ্ঠানে বিশেষ অতিথি পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া। জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার বক্তব্য রাখেন।

এ সময় অন্যান্যের মাঝে জেলা ফুটবল এসোসিয়েশন সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল, সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, ডিএসএ কর্মকর্তা এবং ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন।

বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় এ টুর্নামেন্টে ৫ উপজেলা ও শেরপুর পৌরসভা দল সহ ৬টি ফুটবল দল নকআউট ভিত্তিতে অংশগ্রহণ করছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: