প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

আহমেদ ফেরদৌস খান

স্টাফ করেসপন্ডেন্ট

শ্যালকের ছুরিকাঘাতে আহত দুলাভাই

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ২২:৪৯:৫৪

ছবিঃ প্রতীকী।

রাজধানীর ডেমরায় শ্যালকের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন দুলাভাই বশির মিয়া (৩৫) নামের এর ব্যক্তি। জমি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

আহত বশির মিয়া বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তিনি পেশায় একজন বালু ব্যবসায়ী।

রোববার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ঘটনাটি ঘটে।

আহত বশির দু’ সন্তানের জনক। তিনি দু’সন্তান ও স্ত্রীকে নিয়ে ডেমরা সারুলিয়া রানি মহল সিনেমা হলের পেছনে একটি বাসায় ভাড়া থাকতেন।

বশির মিয়া জানায়, তার নিজ স্ত্রীর সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিলো। অনেক আগে তার স্ত্রী শিমু তাকে ফেলে সারুলিয়ার বাবার বাড়িতে চলে যান। রোববার তার শ্যালক শ্যামলসহ (২২) আরও এক যুবককে সঙ্গে নিয়ে সন্ধ্যায় সারুলিয়া বালুর ঘাট তার ব্যবসা স্থানে দেখা করতে আসে। এসময় সেখানে গিয়ে হঠাৎ আমার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

জানা গেছে, ছুরিকাঘাতের পরে স্থানীয়রা টের পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বিডি২৪লাইভকে জানান, গুরুতর আহত অবস্থায় বশিরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিডি২৪লাইভ/এএফ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: