প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

‘নতুন মুখের সন্ধানে’ মঞ্চ মাতালেন জায়েদ-আঁচল

১৭ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:১১:০০

ছবি : অরন্য জিয়া

দীর্ঘ ২৭ বছর পর চলচ্চিত্রের শিল্পী সংকট দূর করার জন্য ফের নতুন মুখের সন্ধানে মাঠে নেমেছে বাংলাদেশ পরিচালক সমিতি। রবিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর পাঁচতারা হোটেলে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে এবারের ‘নতুন মুখের সন্ধানে’।

অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অভিনয় থেকে রাজনীতিতে আসা সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

এবারের নতুন মুখের সন্ধানের উদ্বোধন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এ সময় তিনি অভিনয়ের জন্য প্রথম নিজের নাম নিবন্ধন করেন। নানা আনুষ্ঠানিকতার পর আয়োজন করা হয়েছিল সংস্কৃতিক অনুষ্ঠানের। যেখানে পার্ফরম করেন জায়েদ খান, আঁচল, ফেরদৌস ও পুর্ণিমা।
এ সময় জায়েদ খান তার গত বছর মুক্তিপ্রাপ্ত ‘অন্তর জ্বালা’ ছবির একটি গানের সাথে আঁচলের সঙ্গে জুটি বেঁধে নাচ পারফর্ম করেন।

আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএফডিসির পরিচালক মো: আমির হোসেন, সংস্কৃতি সচিব নাসির হোসেন, অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, চলচ্চিত্র পরিচালক সৈয়দ সালাউদ্দিন জাকী, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, চলচ্চিত্র পরিচালক ও শিক্ষক মোহাম্মদ হোসেন জেমি, আজিজুর রহমান, জয়া আহসান প্রমুখ।

বিডি২৪লাইভ/এএ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: