কুবি সায়েন্স ক্লাবের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৮, ০৪:২৭ পিএম

তিন বছর পার করলো কুমিল্লা বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব। ‘বিজ্ঞানকে জান, বিশ্বকে চেন’ স্লোগানকে সামনে রেখে পথচলা শুরু হয় এ সংগঠনটির। সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে বিজ্ঞান অনুষদ ভবনের হলরুমে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে সংগঠনটি। 

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্লাবটির আয়োজনে ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান এবং বৃক্ষরোপণ কর্মসূচি শেষে সায়েন্স ক্লাবের দপ্তর সম্পাদক তন্ময় কুমার সরকার এবং সদস্য শারমিন আক্তার নোসারের উপস্থাপনায় এবং ক্লাবটির সভাপতি ওবায়দুল হক অবির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

উপাচার্য ক্লাবটির উত্তরোত্তর সাফল্য কামনা করে কেক কেটে দিবসটি উদযাপন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিজ্ঞান অনুষদের ডিন ড. এ. কে. এম. রায়হান উদ্দিন, সায়েন্স ক্লাবের মডারেটর ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান, কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ কাজী ওমর সিদ্দিকী, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিনসহ বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, সায়েন্স ক্লাবের সদস্যবৃন্দ এবং বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: