প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

প্রকাশ্যে চুমু খেলেন প্রিয়াঙ্কা! (ভিডিও)

১৭ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৩১:০০

ছবি : সংগৃহীত

নিজের ২৬তম জন্মদিন সেলিব্রেট করছেন মার্কিন গায়ক নিক জোনাস। সঙ্গে ছিল হবু স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। প্রিয়জনের স্পেশাল এই দিনটিতে তারা কিছুটা আলাদা করবেন এমনটাই স্বাভাবিক। তবে জন্মদিন পালনের সময় সবার সমানে নিককে চুম্বন করে রীতিমত তাক লাগিয়ে দিয়েছেন ভারতীয় এই অভিনেত্রী।

গত আগস্টে মুম্বাইয়ে ধর্মীয় প্রথা মেনেই বাগদানের অনুষ্ঠান সেরে ফেলেন নিক-প্রিয়াঙ্কা। এরপরই তারা এনগেজমেন্ট পার্টির ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করে নিজেদের সম্পর্কের বিষয়টি প্রকাশ করেন।

রোববার (১৬ সেপ্টেম্বর) নিকের জন্মদিন উপলক্ষে ক্যালিফোর্নিয়ার এঞ্জেল স্টেডিয়ামে আয়োজন করা হয়ে জন্মদিন অনুষ্ঠানের। অনুরাগীদের কাছে নিজের বিশেষ মুহূর্ত ভাগ করে নিতে দুটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

প্রথম ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানে নিকের ভাই জো জোনাস ছাড়াও ছিলেন তাদের বন্ধুরা। সেখানেই প্রথম সবার সামনে পরস্পর আলিঙ্গন ও চুম্বন করেন এই জুটি। এই দৃশ্য দেখে আনন্দে চিৎকার করে ওঠে গোটা স্টেডিয়াম ভর্তি মানুষেরা।

প্রিয়াঙ্কার শেয়ার করা অপর একটি ভিডিওতে তাদের একে-অপরকে কেক খাইয়ে দিতে দেখা গেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: