মাভাবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি শাহীন সম্পাদক পিনাকী দে

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০৩:০০ এএম

সাইফুল মজুমদার, মাভাবিপ্রবি প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনে ড. মুহাম্মদ শাহীন উদ্দিন সভাপতি এবং ড. পিনাকী দে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে মাভাবিপ্রবি শিক্ষক সমিতি ২০১৮ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. ইউনুস মিয়া, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ড. আনিসুর রহমান আনিছ ও মাহফুজ রেজা।

শিক্ষক সমিতির নির্বাচনে সহ-সভাপতি পদে ড. মীর মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক পদে নাজমুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্ধিতায় ড. মাসুদার রহমান, দপ্তর সম্পাদক পদে ড. খাইরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সুব্রত সাহা, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে রোকসানা সিদ্দকী, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে ড. নুরুল ইসলাম, নির্বাহী সদস্য পদে ১ম সাহেদ মাহমুদ, ২য় আশরাফুল আলম, ৩য় ড. আবু রাশেদ, ৪র্থ সুমনা শারমিন, ৫ম আরঙ্গজেব আকন্দ, ৬ষ্ঠ মূর্তজা রেজা লিংকন নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, মাভাবিপ্রবি শিক্ষক সমিতি ২০১৮ এর নির্বাচনে তিনটি প্যানেল থেকে ১৫ পদে ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: