শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

৫ নারী ছিনতাইকারী আটক

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ২২:০০:৫৫

রাজশাহী মহানগরীতে ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে নগরীর দায়রা জজ আদালত এলাকা থেকে তাদের গ্রেফতার করে রাজপাড়া থানা পুলিশ। গ্রেফতারকৃত ৫ নারী সদস্যের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল এলাকার কোকন মিয়ার স্ত্রী সোলেমা বেগম (২৫), নাসির মিয়ার স্ত্রী লাভলী আক্তার (২২), মনির মিয়ার স্ত্রী রিনা খাতুন (২০), এহিয়ার স্ত্রী রিফুজা খাতুন (২২) ও কামরুল হাসানের স্ত্রী সামসুন্নাহার (২৬)। এরা সবাই একই এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, মঙ্গলবার বেলা ১২ টার দিকে রাজশাহীর দায়রা জজ আদালত এলাকায় রাজশাহী কলেজের প্রফেসর রায়হানা আক্তার জাহান ৫ নারী ছিনতাইকারী চক্রের কবলে পড়ে। পরে থানায় বিষয়টি অবগত করলে তাৎক্ষণিকভাবে রাজপাড়া থানা পুলিশের একটি দল তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ওসি জানান, গ্রেফতারকৃত ৫ জনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল এলাকায়। তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: