ট্রলারের ত্রিমুখী সংঘর্ষে স্কুল ছাত্র নিহত

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ০৩:০০:০০

ছবি: প্রতীকী

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় কুমার নদে বন্ধুদের নিয়ে আনন্দ ভ্রমণ করার সময় ট্রলারের ত্রিমুখী সংঘর্ষে সোহান খাঁন নামে ভাঙ্গা পাইলট স্কুলের ৭ম শ্রেণির ছাত্র নিখোঁজ হয়। সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। কুমার নদে নিখোঁজ থাকা সোহান খানের লাশ ৪ ঘন্টা পর উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

স্থানীয়রা জানান, প্রতি বছর বিশ্বকর্মা পূজা উপলক্ষে ভাঙ্গা কুমার নদে নৌকা বাইচের আয়োজন করা হয়। কিন্তু এবার স্থানীয় আওয়ামী লীগ ও স্বতন্ত্র এমপির বিরোধের কারণে নৌকা বাইচ অনুষ্ঠিত হয়নি। তবে মেলার আয়োজন করা হয় কোর্ট চত্বর এলাকায়। এবার নৌকা বাইচ অনুষ্ঠিত না হলেও দল বেঁধে নানা বয়সী ছেলেরা নৌকা, ট্রলার ভাড়া করে আনন্দ ভ্রমণে বের হয়। দুপুরের দিকে তিনটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হলে বেশ কয়েকজন কুমার নদের পানিতে পড়ে যায়। তাদের মধ্যে কয়েকজন সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও ভাঙ্গা পাইলট স্কুলের শিক্ষার্থী সোহান খাঁন পানিতে তলিয়ে যায়।

পরে স্থানীয়দের সহায়তায় ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা চার ঘন্টা চেষ্টা চালিয়ে সোহান খাঁনের লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, সোহান নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের জিকাখুলি গ্রামের নুরে আলমের পুত্র।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: