প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

১৯ সেপ্টেম্বর ২০১৮ , ০৬:০০:০০

ছবি: প্রতিনিধি

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে সড়ক দুর্ঘটনায় আইয়ুব বিশ্বাসের মৃত্যুর ঘটনায় মিথ্যা হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বার) বিকাল ৪টায় রামকান্তপুর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৯ আগস্ট সকাল আনুমানিক ৭ টার দিকে রামকান্তপুর গ্রামের মৃত গনি বিশ্বাসের ছেলে আইয়ুব বিশ্বাস (৬২) বাড়ি থেকে পাঁয়ে হেঁটে বিভাগদি বাজারে যাচ্ছিলেন। পশ্চিমপাড়া তিন রাস্তার মোড় পারাপারের সময় পিছন থেকে একটি মোটরসাইকেলে ধাক্কা লেগে রাস্তায় পড়ে গুরুত্বর আহত হয় আইয়ুব। আহতবস্থায় প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় মোটরসাইকেল চালকের পরিবারের লোকজন আইয়ুবের চিকিৎসার জন্য ২০ হাজার টাকা দেয়।

পরে উন্নত চিকিৎসার জন্য আইয়ুবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ৩ সেপ্টেম্বর সোমবার বিকালে আইয়ুব মারা যান। পরে স্থানীয় একটি কুচক্রি মহল হয়রানী করার জন্য নিহতের ছোট ভাই হারুন বিশ্বাসকে দিয়ে ১৩ জনের বিরুদ্ধে হামলার কথা বলে আদালতে একটি মিথ্যা হত্যা মামলা দায়ের করে। এলাকাবাসী এই মিথ্যা হত্যা মামলা প্রত্যাহারের জন্য জোর দাবি জানায়।

মানবন্ধনে স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য কামাল বিশ্বাস, সাবেক ইউপি সদস্য নাছের মাতুব্বার, আওয়ামী লীগ নেতা সাহিদ মাতুব্বার, আকরাম ঠাকুর, সৈয়াদ আলী তালুকদার, তৈয়াব বিশ্বাস, ছাত্রলীগ নেতা আহসান হাবিব, ইঞ্জিনিয়র মো. রিয়াদ প্রমুখ। এ বিষয়ে মামলার বাদী হারুন বিশ্বাসের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সালথা থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন খাঁন বলেন, বিজ্ঞ আদালতের নির্দেশক্রমে মামলাটি থানায় রুজু করা হয়েছে। তদন্ত শেষে বিজ্ঞ আদালতে প্রতিবেদন দেওয়া হবে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: