শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

যুবককে পিটিয়ে হত্যা, আটক ৩

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:৩৩:১৩

ছবি: প্রতীকী

তুচ্ছ ঘটনার জেরে রাজশাহীর রামচন্দ্রপুরে (মিরেরচক) চাচাতো ভাইদের মারধরে লিটন (২৬) নামের এক যুবক নিহত হয়েছে বলে অবিযোগ রয়েছে। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে তাকে মারধর করা হয়। পরে মঙ্গলবার দিনগত রাত ১ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

নিহতের লিটনের বড় ভাইয়ের বন্ধু আলাউদ্দীন জানান, লিটনের বাড়ির চলাচলের রাস্তায় মারধরকারী চাচাতো ভাইয়েরা ময়লা-অাবর্জনা ফেলেন। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় লিটন ওই রাস্তা দিয়ে বাড়ির দিকে যাওয়ার সময় তিনি ময়লা ফেলতে নিষেধ করেন।

এসময় তার চাচাতো ভাই মঞ্জুর ও মাহমুদের সাথে বাকবিতণ্ডা হয়। কথা কাটাকাটির একপর্যায়ে চাচাতো ভাই-বোন মঞ্জুর, মাহমুদ ও হাসিনাসহ তাদের পরিবারের ৬-৭জন সদস্য লিটনকে মারধর করেন। এ ঘটনার পর তিনি প্রাথমিক চিকিৎসা নেন। পরে বুধবার (১৯ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। শারীরিক অবস্থার অবনতি হলে রাত ১২ টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ১ টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, বর্তমানে নিহত লিটনের মরদেহ ময়নাতদন্তের জন্য প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাহমুদ, রিক্তি ও শিল্পী নামের তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃতদের থানা হাজতে রাখা হয়েছে। মামলা হলে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হব। তার তাদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন জানানো হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্ত।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: