আরেফিন আল ইমরান

ডেস্ক কন্ট্রিবিউটর

এশিয়া কাপ ২০১৮

ভালো স্কোরের পথে পাকিস্তান

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:০৩:৪৩

ছবি: সংগৃহীত

এশিয়া কাপে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে দুই ওপেনারকে হারিয়ে বেশ চাপে ছিল পাকিস্তান। তবে বাবর আজম ও শোয়েব মালিকের দায়িত্বশীল ব্যাটিংয়ে ঘুরে দাাঁড়িয়েছে সরফরাজ বাহিনী। ৮২ রানের জুটি গড়েন এই দুই ব্যাটসম্যান। কুলদীপের শিকার হওয়ার আগে, ৪৭ রান করা বাবর আজম বেশ ভুগিয়েছেন ভারতের বোলিং লাইন আপকে।

এর আগে ইমাম উল হক ও ফখর জামানের দুটি উইকেটই লাভ করেছেন ভুবনেশ্বর কুমার। ব্যাটিং সহায়ক উইকেটেও দুর্দান্ত বল করছিলেন ভারতের পেসাররা। তবে সতর্ক ব্যাটিংয়ে ভালো স্কোরের দিকে এগিয়ে যাচ্ছে দলটি। এ রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ২১.১ ওভারে ৩ উইকেট হারিয়ে ৮৫ রান।

সংক্ষিপ্ত স্কোর: পাকিস্তান: ৮৫/৩ (২১.১ ওভারে)

বাবর ৪৭, শোয়েব ৩৬*

দুই দলের একাদশ:

ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), শেখর ধাওয়ান, দিনেশ কার্তিক, আমবাটি রাইডু, মণীষ পান্ডে, মহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, শার্দুল ঠাকুর, ভুবনেশ্বর কুমার, কুলদিপ যাদব, খলিল আহমেদ, যুজবেন্দ্র চাহাল।

পাকিস্তান: ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলি, শাদাব খান, ফাহিম আশরাফ, মোহাম্মাদ আমির, হাসান আলি ও উসমান খান।

বিডি২৪লাইভ/এএআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: