নেহার ‘বেবি বাম্প’ নিয়ে কাজলের খেলা! (ভিডিও)

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৮:০৫ পিএম

নিজের গর্ভাবস্থা নিয়ে বেশ উত্তেজিত নেহা ধুপিয়া। এ কারণে মাঝেমাঝেই ক্যামেরার সামনে স্টাইলিশ সমস্ত পোজে ধরা দেন তিনি। পার্টি এবং পুরস্কার অনুষ্ঠানেও মঞ্চ কাঁপিয়ে দিচ্ছেন। নেহার শো ‘নো ফিল্টার নেহা’-তেও উপস্থিত অতিথিদের সঙ্গে বেশ চনমনে দেখা যায় তাকে। নিজের ‘বেবি বাম্প’ নিয়ে মজার সব ছবিও পোস্ট করেন নেহা।

সম্প্রতি নেহা ধুপিয়ার এই শোতে উপস্থিত হন বলিউড অভিনেত্রী কাজল। নেহার ‘বেবি বাম্প’ দেখে নিজেই উত্তেজিত হয়ে পড়েন কাজল, খেলতে শুরু করেন। আর এ মুহূর্তটিই ধরা পড়ে ক্যামেরায়।

প্রসঙ্গত, মূলত হিন্দি ভাষার চলচ্চিত্রে কাজ করলেও নেহা কিছু তেলেগু এবং মালায়ালাম ভাষার চলচ্চিত্রেও কাজ করেছেন এবং তার অভিনীত প্রথম চলচ্চিত্র ছিল মালায়ালাম ভাষারই। নেহা মঞ্চ নাটকে অভিনয় শুরু করেছিলেন এবং রক ব্যান্ড প্রতিষ্ঠান ‘ইউফোরিয়া’র একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন। ধুপিয়া পরে মডেলিং ভালো করে শুরু করে দেন।

শিশু নেহা মালায়ালাম চলচ্চিত্র ‘মিন্নারাম’তে অভিনয় করেছিলেন যেটি ১৯৯৪ সালে মুক্তি পায়। ২০০২ সালে নেহা 'মিস ইন্ডিয়া' সুন্দরী প্রতিযোগিতায় জয়ী হলে তার বলিউডে ডাক পড়ে, 'কায়ামাতঃ সিটি আন্ডার থ্রেট' (২০০৩) চলচ্চিত্রে তিনি কাজ করার সুযোগ পান। নেহা অভিনীত ২০০৫ সালে মুক্তি পাওয়া হাস্যরসাত্মক চলচ্চিত্র 'কিয়া কুল হে হাম' বাণিজ্যিকভাবে সফল হয়েছিল এবং 'শুটআউট এ্যাট লোখান্ডওয়ালা' (২০০৭) জনপ্রিয়সহ ব্যবসাসফলও হয়েছিলো, একই বছর মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র 'দাছ কাহানিয়া'তেও নেহা ভালো অভিনয় করেন।

২০০৫ সালের 'জুলি' এবং 'সীসা' চলচ্চিত্রে অভিনয় করে নেহা দর্শকদের দৃষ্টি কাড়তে সক্ষম হন, ২০০৬ সালের 'চুপ চুপ কে' তে নেহা সাপোর্টিং রোলে ছিলেন, এছাড়া 'গরম মশলা' (২০০৫) এ তার করা ম্যাগী চরিত্র এবং ২০০৯ এর 'দে দানা দান' এর অনু চোপড়া চরিত্রটাও মনে রাখার মত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: