সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

আজও আদালতে হাজির হবেন না খালেদা জিয়া

২০ সেপ্টেম্বর, ২০১৮ ১২:০৭:১২

ছবিঃ সংগৃহীত

ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারের প্রশাসনিক ভবনে স্থাপিত বিশেষ আদালতে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার শুনানিতে আজও হাজির হবেন না বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) নাজিমউদ্দিন রোডে ঢাকা কেন্দ্রীয় কারাগারের প্রশাসনিক ভবনে স্থাপিত বিশেষ আদালতে খালেদা জিয়ার অনুপস্থিতিতে শুনানি চলবে কিনা সেই বিষয়ে আদেশের দিন ধার্য আছে।

খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া জানান, খালেদা জিয়া অসুস্থ। তাই তিনি আদালতে হাজির হতে পারবেন না। এ কারণে আদালতে সময় আবেদন করবেন। পাশাপাশি অতিদ্রুত খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে যেন ভর্তি করা হয়, আদালতের কাছে এ বিষয়ে আবেদন করা হবে বলে জানান তিনি।

এদিকে খালেদা জিয়ার মামলার শুনানি কেন্দ্র করে কেন্দ্রীয় কারাগারের সামনে পুলিশ, আনসার এবং গোয়েন্দা সংস্থার বিপুলসংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। বাড়তি নিরাপত্তাব্যবস্থার অংশ হিসেবে কারাগার এলাকায় চেকপোস্ট বসানো হয়েছে।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: