কোডার্সট্রাস্ট ও রবি'র চুক্তি

২০ সেপ্টেম্বর ২০১৮ , ০২:২৬:৩৭

ফ্রীলান্সিং ট্রেনিং সেন্টার 'কোডার্সট্রাস্ট' ও রবি আজিয়াটা লিমিটেডের মধ্যে সম্প্রতি রবি'র কর্পোরেট হেড অফিসে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

চুক্তির ফলে, কোডার্সট্রাস্ট বাংলাদেশ এবং রবি একসাথে কাজ করবে। এখন থেকে কোডার্সট্রাস্টের যেকোনো অনলাইন কোর্সে ভর্তি হলেই, শিক্ষার্থীরা ইন্টারনেট মডেম এবং ৩ মাসে ৩০ জিবি ইন্টারনেট ডাটা ফ্রি পাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রবি'র ব্যাবস্থাপনা পরিচালক এবং সিইও মাহতাব উদ্দিন আহমেদ, কোডার্সট্রাস্ট বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মো. আতাউল গনি ওসমানী।

এছাড়াও স্কাইপের মাধ্যমে আমেরিকা থেকে অংশগ্রহণ করেন, কোডার্সট্রাস্ট বাংলাদেশের কে-ফাউন্ডার এবং ডিরেক্টর আজিজ আহমেদ, হেড অব ফিন্যান্স মিজানুর রহমান, হেড অফ ডিজিটাল মার্কেটিং শেখ সালেহউদ্দিন। রবি'র এন্টারপ্রাইজ বিজনেস ডিভিশনের প্রেসিডেন্ট আদিল হোসেন নোবেল, ভাইস প্রেসিডেন্ট অব এন্টারপ্রাইজ বিজনেস নাজমুল হোসেন প্রমূখ।

উল্লেখ্য, কোডার্সট্রাস্ট বাংলাদেশ ২০১৪ সালে প্রতিষ্ঠার সূচনা থেকেই দেশের তরুণদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে দক্ষ ফ্রীলান্সার হিসেবে গড়ে তুলতে আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। বর্তমানে কোডার্সট্রাস্টের বনানী, মিরপুর ও ধানমন্ডিতে- ৩টি ক্যাম্পাসের মাধ্যমে শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করছে।

এছাড়াও অনলাইন লাইভ ক্লাসের মাধ্যমে বাংলাদেশের যে কোনো স্থান থেকে শিক্ষার্থীরা প্রশিক্ষণ নিতে পারে।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: