প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

বরখাস্তের প্রতিবাদে বাকৃবি প্রশাসনিক ভবনে তালা 

২০ সেপ্টেম্বর ২০১৮ , ০২:৫২:০৭

ছবি: প্রতিনিধি

উপাচার্যের কার্যালয়ে হট্টগোলের কারণে দুইজনকে সাময়িক বরখাস্ত ও ছয় জনকে শোকজ করার প্রতিবাদে প্রশাসনিক ভবন, কোষাধ্যক্ষের কার্যালয় ও প্রকৌশল ভবনে তালা দিয়ে বিক্ষোভ করছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা। এ সময় প্রশাসনিক ভবনের বিদ্যুৎ সংযোগও বন্ধ করে দিয়েছেন কর্মকর্তা ও কর্মচারীরা।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে তারা এক বিক্ষোভ মিছিল বের করে কর্মকর্তা ও কর্মচারীরা । পরে ভিসির বাসভবনসহ প্রধান সড়ক অবরোধ করেন তারা।

&dquote;&dquote;

উল্লেখ্য, গত ১৭ সেপ্টেম্বর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) উপাচার্যের কার্যালয়ে হট্টগোলের ঘটনায় দুইজনকে সাময়িক বরখাস্ত ও ছয় জনকে শোকজ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার বিশ্ববিদ্যালয় বাকৃবি রেজিস্ট্রার সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক নোটিশে আগামী ৭ দিনের মধ্যে উপযুক্ত উত্তর দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

সাময়িক বরখাস্তরা হলেন- শিক্ষা বিষয়ক শাখার কর্মচারী ও ৩ য় শ্রেণির সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন ও কর্মকর্তা পরিষদের যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান টিটু।

এছাড়া বিশ্ববিদ্যালয় সম্প্রসারণ কেন্দ্রের সহকারী পরিচালক মোহাম্মদ আবুল বাসার আমজাদ, ডেপুটি লাইব্রেরিয়ান মো.খাইরুল আলম নান্নু, মো.আবদুল বাতেন, ক্রীড়া প্রশিক্ষণ বিভাগের মোহাম্মদ মোস্তাইন কবীর সোহেল, সংস্থাপন শাখার সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ আশিকুল আলম বাচ্চু ও খামার ব্যবস্থাপনা শাখার অ্যাডিশনাল রেজিস্ট্রার ড. মো. হেলাল উদ্দীনকে কারণ দর্শানোর নোটিশ দেয় প্রশাসন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: