অবসর ভেঙে ফের জাতীয় দলে দিলশান

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৫:৫২ পিএম

চলতি এশিয়া কাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে শ্রীলঙ্কা। অথচ প্রতি আসরেই অন্যতম ফেবারিটের তকমা লাগানো থাকে এই দ্বীপরাষ্ট্রের দলটির গায়ে। নিজে দেশের জাতীয় দলের এমন বেহাল দশা দেখে অবসর ভেঙে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিত দিলেন সাবেক লঙ্কান ওপেনার তিলকারাত্নে দিলশান।

শ্রীলঙ্কার সোনালি প্রজন্মের অন্যতম সদস্য ছিলেন দিলশান। খেলেছেন মাহেলা জয়াবর্ধনে, কুমার সাঙ্গাকারা, সনাথ জয়সুরিয়া, মুত্তিয়াহ মুরালিধরন আর চামিন্দা ভাসের মতো ক্রিকেটারদের সঙ্গে। তারা সবাই অবসরে চলে গেছেন। তবে ৪২ বছর বয়সী দিলশান ভাবছেন ফেরার কথা।

বিবিসির রিপোর্টার ও প্রযোজক আজ্জাম আমিনের টুইটে পাওয়া গেছে এমন তথ্য। তিনি নিজের টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘সাবেক শ্রীলঙ্কান ক্রিকেটার তিলকারত্নে দিলশান (৪২) আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ইঙ্গিত দিয়েছেন। কেননা জাতীয় দল এখন খুব সংগ্রাম করছে। তিনি লাক এফএম রেডিওতে জানিয়েছেন, ২০১৯ বিশ্বকাপে খেলতে চান। কয়েকটি কারণে অবসরে গিয়েছিলেন বলেও জানিয়েছেন তিনি।’

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: