এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নিরপদ সড়ক নিশ্চিতকরণে ৩ লাখ লিফলেট বিতরণ

২০ সেপ্টেম্বর, ২০১৮ ২১:০৪:০৫

ছবি: প্রতিনিধি

শেরপুরে নিরাপদ সড়ক নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে সচেতনাতামূলক ৩ লাখ লিফলেট বা প্রচারপত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে কয়েকশত শিক্ষার্থীর হাতে প্রচারপত্র তুলে দিয়ে বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। শেরপুর জেলা প্রশাসন এ কর্মসূচির আয়োজন করে। এ সময় এডিএম সাইয়েদ এ জেড মুর্শেদ আলী, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামালসহ জেলার বিশিষ্টজন, প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

‘নিরাপদ সড়ক নিশ্চিতকরণে আমাদের দায়িত্ব’ শিরোনামে ওই প্রচারপত্রে সড়ক দুর্ঘটনার কারণসমূহ, যাত্রী, চালক, পথচারী যানবাহন মালিক, অভিভাবক ও শিক্ষকদের দায়িত্ব ও কর্তব্য ও গুরুত্বপূর্ণ ট্রাফিক সাইন সর্ম্পকে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে এডিএম সাইয়েদ এ জেড মুর্শেদ আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সব মহলে সচেতনতা সৃষ্টির লক্ষে দেশব্যাপি প্রচার পত্র বিতরণ কর্মসূচি পালিত হবে। সে লক্ষ্যে শেরপুরে প্রাথমিক, মাধ্যমিক, মাদ্রাসার শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের মধ্যে ৩ লাখ প্রচারপত্র বিলি করা হবে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: