এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

বাবা শ্রেষ্ঠ শিক্ষক, মেয়ে সেরা শিক্ষার্থী!

২১ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:০১:০০

ছবি : সংগৃহীত

বাবা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক ও মেয়ে উপজেলার সেরা শিক্ষার্থী। এমন বিরল রেকর্ড করেছেন শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মো. নজরুল ইসলাম এবং তার মেয়ে বর্তমানে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী তাসনিয়া তাহিরা লামিয়া।

নজরুল ইসলাম ঝিনাইগাতী উপজেলার ঝুলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে শিক্ষকতা করছেন। তিনি এবার উপজেলার সেরা শিক্ষক হওয়ার গৌরব অর্জনের পাশাপাশি উপজেলার সর্বত্র একজন শিক্ষানুরাগী শিক্ষক হিসেবে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন।

অপরদিকে তার মেয়ে তাসনিয়া তাহিরা লামিয়া উপজেলার ঘাঘড়া দক্ষিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১৭ সালে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় উপজেলার সর্বচ্চ নাম্বার ৫৭৯ পেয়ে সেরা শিক্ষার্থীর সম্মান অর্জন করেন। একই সাথে সে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। বর্তমানে সে উপজেলার তিনআনী মাইলস্টোন পাবলিক স্কুলে ৬ষ্ঠ শ্রেনীতে অধ্যয়ন করছে।

তার স্ত্রী লতিফা ইয়াসমিন একই উপজেলার বনগাঁও উচ্চ বিদ্যালয়ে সহাকারী শিক্ষক হিসেবে শিক্ষকতা করছেন। ব্যক্তি জীবনে তিনি দুই মেয়ে সন্তানের জনক।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: