প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

দলবাজি বন্ধ ও দুর্নীতি নির্মূল করতে হবে

২১ সেপ্টেম্বর, ২০১৮ ২১:১১:১৭

ছবিঃ সংগৃহীত

জঙ্গির সঙ্গীদের আর ক্ষমতায় যেতে দেয়া হবে না। মুক্তিযুদ্ধের চেতনা অটুট রাখতে হলে আমাদের মধ্যে ঐক্য বজায় রাখতে দলবাজি বন্ধ ও দুর্নীতি নির্মূল করতে হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকালে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার মিরপুর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি তথা খালেদা জিয়ার হাতে বাংলাদেশ নিরাপদ নয়। তিনি (খালেদা জিয়া) অগ্নি সন্ত্রাস করে রাজাকার, তেঁতুল হুজুর ও জঙ্গিদের নিয়ে দেশ দখল করতে চান।

জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, যদি শান্তিতে থাকতে চান তাহলে জামায়াত-বিএনপিকে ক্ষমতার বাইরে রাখতে হবে। খালেদা জিয়াকে বাঁচাতে জাতীয় ঐক্য ও যুক্তফ্রন্টের নামে ড. কামাল হোসেনরা নানাভাবে ষড়যন্ত্র করছেন। এখনই এদের প্রতিহত করতে ১৪ দল মহাজোটের ভিত্তিতে ঐক্য জোট করতে হবে।

সাদুল্যাপুর উপজেলা জাসদ সভাপতি শিশির রঞ্জন রায়ের সভাপতিত্বে এবং উপজেলা জাসদ সাধারণ সম্পাদক হাফিজার রহমান বাদলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ডা. একরাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রাংগা, ওবায়দুর রহমান চুন্নু, (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে জাসদ মনোনয়ন প্রত্যাশী ও জাসদ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিয়ষক সম্পাদক এসএম খাদেমুল ইসলাম খুদি, গাইবান্ধা জেলা জাসদের সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু ও সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা প্রমুখ।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: