প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৮

ছবি : প্রতীকী

রাজশাহীতে পাট ব্যবসায়ীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ছিনতাইকারির হামলায় আহত পাট ব্যবসায়ী গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২১ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার চকিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইকারির হামলায় আহত পাট ব্যবসায়ীর নাম ইউসুব আলী। তার বাড়ি তাহেরপুর পৌরসভার চকিরপাড়া এলাকায়।

তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ লুৎফর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। তার মাথা ও শরিরে তিনটি ধরারো অস্ত্র ও লোহার রডের আঘাত রয়েছে। তদন্ত করে এ ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি। ইউসুব আলীর শ্যালক সোহেল রানা জানান, শুক্রবার তাহেরপুর হাট বার। ভোর থেকেই তাহেরপুর হাটে পাট কেনা-বেচা হয়। সে কারণে ভোর সাড়ে ৫টার দিকে পাট কেনার জন্য একটি ব্যগে টাকা নিয়ে তিনি বাড়ি থেকে বের হন। প্রতি হাট বারে তিনি একই সময় একই রাস্তা দিয়ে হেটে হাটে যান।

সোহেল রানা আরও বলেন, বাড়ি থেকে একাই বের হয়ে প্রায় ১০০ গজের মত হেটে যান ইউসুব আলী। সেখানে একটি পুকুর পাড়ে ৩-৪ জন দুর্বৃত্ত তাকে পিছন থেকে প্রথমে লোহার রড দিয়ে আঘাত করে। এর পর চাইনিজ কুড়াল দিয়ে দুইটি কোপ দেয়। এতে সে পড়ে গেলে দুর্বৃত্তরা তার টাকা ব্যগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে বাড়িতে খবর দেয় বলে জানান সোহেল।

বাগমারা থানার ওসি নাছিম আহমেদ বলেন, ছিনতাইকারিদের সনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে। দ্রুত তাদের ধরে আইনের আওতায় আনা হবে বলে আশা প্রকাশ করেন এই পুলিশ কর্মকর্তা।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: