সোহাগ হোসেন

সাতক্ষীরা প্রতিনিধি

প্রচারণা শুরু করেছে জাতীয় পার্টি

২১ সেপ্টেম্বর, ২০১৮ ২২:৪৬:০০

ছবি : প্রতিনিধি

জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের শাসনামলের সারাদেশের উন্নয়ন চিত্র তথ্য প্রযুক্তিকে ব্যবহারের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিতে প্রচারণা শুরু করেছে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টি। জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও তালা উপজেলা শাখার সভাপতি এস.এম নজরুল ইসলাম তরুণ প্রজন্মের মাঝে এরশাদের উন্নয়ন চিত্র ছড়িয়ে দিতে কাজ শুরু করেছেন।

বৃহস্পতিবার ও শুক্রবার দিনব্যাপী তালা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে ছাত্র সমাজ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় ও পথ সভা করছেন তিনি।

পথসভায় বক্তব্যকালে জাতীয় পার্টির এই নেতা বলেন, এরশাদের শাসনামল ছিলো বাংলাদেশের স্বর্ণযুগ। সে সময়ে দক্ষিণাঞ্চলে যে সকল উন্নয়ন হয়েছে তা অন্য কোন সরকার করতে পারেনি। খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা-সাতক্ষীরা-পাইকগাছা প্রধান সড়ক, তালা সরকারি কলেজ, তালা হাইস্কুল, তালা গার্লস স্কুল, তালার নাসিং ট্রেনিং সেন্টার, তালার পল্লী বিদ্যুৎ সমিতি, কলারোয়া সরকারি কলেজ, তালা গোডাউনসহ তালা ও কলারোয়ার ব্যাপক উন্নয়ন করা হয়েছে। এটা উন্নয়ণ শুধু তালা-কলারোয়াতে নয় সারাদেশেই একইভাবে উন্নয়ন করা হয়েছে। বাংলাদেশকে ৬৪ জেলায় বিভক্তিকরণ, উপজেলা পদ্ধতি প্রনয়ন এরশাদই করেছিলেন। যা নতুন প্রজন্মের অনেকের কাছেই অজানা।

এ সময় তিনি তরুণ প্রজন্মের ছাত্র সমাজ নেতৃবৃন্দকে এরশাদের এ সকল উন্নয়ন কর্মকান্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার আহব্বান জানান। একই সঙ্গে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে সৈয়দ দিদার বখতকে আগামী সংসদ নির্বাচনে বিজয়ী করতে একযোগে কাজ করার কথা বলেন।

ছাত্র সমাজের নেতৃবৃন্দকে দিক নির্দেশনা ও পরামর্শমূলক মতবিনিময় ও পথসভায় জেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ হোসেন, তালা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইউনুচ আলী সরদার, ছাত্র সমাজ নেতা আহসান হাবিব, বাবু, সাগর, শাওন, লিটন, অমিত, তুহিন, আবুল কালাম, লতিফুর রহমান, রিয়াদ প্রমূখ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: