ড. আসিফ নজরুলের প্রশ্ন

বিএনপির উপর সুশাসনের শর্ত তাহলে তিনি দেন কিভাবে?

২২ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৪৬:৫২

ছবি: ইন্টারনেট

বিকল্প ধারার নেতা মাহী বি চৌধুরী বিএনপির আসন ভাগাভাগির উপর প্রাধান্য চান। সম্প্রতি তার এ বক্তব্য নিয়ে চলছে নানান আলোচনা-সমালোচনা। মাহীর এ বক্তব্য নিয়ে সম্প্রতি ফেসবুকে পেইজে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যপক ড. আসিফ নজরুল। তার স্ট্যাটাসটি বিডি২৪লাইভের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল:-

বিকল্প ধারার মাহীর কথা শুনে অবাক হয়ে যাই। বি. চৌধুরীর সীট ছাড়া সংসদ নির্বাচনে অন্য কোথাও তার দল প্রার্থী দিলে জামানত ফিরে পাবে কিনা সন্দেহ। এমন একটা দলের নেতা হয়ে তিনি বিরোধী দলের সীট ভাগাভাগির পরিকল্পনায় বিএনপির উপর প্রাধান্য চান কিভাবে?

বিএনপির কুশাসনকালে বিএনপির ক্ষমতাবান একজন হিসেবে তিনিও নিন্দিত হয়েছিলেন তার কিছু কাজের জন্য। বিএনপির উপর সুশাসনের শর্ত তাহলে তিনি দেন কিভাবে? এ কাজটা বরং বি চৌধুরী বা ড. কামাল করলেই তা যথাযথ হবে।

মাহীর জন্য ভালো হবে নিজের ভাবমুর্তি বুঝে কথা বললে। তার কথাবার্তা শুনলে মনে হয় না সুষ্ঠু নির্বাচনের জন্য বিরোধী দলগুলোর ঐক্য প্রচেষ্টা পছন্দ হচ্ছে তার।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: