জাপা নেতার গাড়ি বহরে হামলা!

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৮, ০২:৩৭ পিএম

গাজীপুরের কালিগঞ্জের বখতারপুর ইউনিয়নের বেরুয়া থেকে গণসংযোগের উদ্দেশ্যে ঘোড়াশাল যাওয়ার পথে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খানের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। এ সময় গাড়ি বহরে থাকা একটি মাইক্রোবাসসহ বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে সন্ত্রাসীরা। এতে অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে পাচদোনা-টঙ্গী মহাসড়কের শহীদ ময়েজউদ্দিন সেতুর পশ্চিম তীরে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে আজম খান বলেন, আমার গাড়িগুলো সেতুতে ওঠার কয়েকশ গজ আগে ২৫-৩০টি মোটরসাইকেলে করে সশস্ত্র সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়।

তিনি বলেন, ‘তারা গাড়ির সামনের গ্লাসে আঘাত করে। পিছনে থাকা মাইক্রোবাসসহ মোটরসাইকেল আরোহীদের মারধর ও গাড়ি ভাংচুর করে। এতে আমার বেশ কয়েকজন নেতাকর্মী মারাত্মক আহত হয়।’

আহতরা হলেন- রাব্বি, আখতার, মোফাজ্জল শাহআলম, নোমান, হানিফ, মঞ্জুর নাম জানা গেছে। তাদের পলাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পলাশে ঘোড়াশাল পৌর জাপার উদ্যোগে এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল হয়।

এতে বক্তব্য দেন, কেন্দ্রীয় নেতা আবু সাঈদ স্বপন, জিয়াউর রহমান জয়, পৌর জাপার সভাপতি মো. নিজাম উদ্দিন, সাত্তার খন্দকার, শরাফত আলী, যুবনেতা মঞ্জুর হোসেন খান, হুমায়ন কবির, ছাত্রনেতা আলামিন সরকার প্রমুখ।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: