সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

খেলবেন সৌম্য-ইমরুল, বাদ পড়ছেন যারা

২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:০৭:৩৪

এশিয়া কাপের দলে যোগ দিতে দুবাই যাচ্ছেন জাতীয় দলের বাইরে থাকা দুই ওপেনার ইমরুল কায়েস ও সৌম্য সরকার। তামিম ইকবালের ইনজুরির পর তার ব্যাকআপ হিসেবে দুই জন ওপেনার যোগ দিচ্ছেন দলের সাথে।

টুর্নামেন্টের মাঝপথেই আজ দুবাইয়ে উড়িয়ে নেওয়া হচ্ছে সৌম্য সরকার ও ইমরুল কায়েসকে। শনিবার সন্ধ্যায় তারা দুবাইয়ের বিমানে উঠবেন। সংযুক্ত আরব আমিরাতে দলের সাথে থাকা বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

তামিমের বদলী হিসেবে ওপেনিংয়ে নামা নাজমুল হোসেন শান্ত দুই ম্যাচেই ব্যর্থ হয়েছেন। তার সঙ্গী লিটন দাসও ভালো করতে পারছেন না। সব ম্যাচেই আগেভাগে ওপেনিং জুটি ফিরে গিয়ে বিপাকে ফেলছে দলকে। যে কারণেই হয়তো দুই জন নতুন ওপেনার নিচ্ছে বোর্ড।

বিসিবি সুত্রে জানা গেছে, ওপেনিংয়ে শান্তর পরিবর্তে দেখা যাবে ইমরুলকে। লিটনকে আরো একটি সুযোগ দেওয়া হবে। এছাড়া মুশফিকের পাজরের ব্যাথার কারণে লিটনকেই উইকেটরক্ষক হিসেবে রাখা যেতে পারে। তাই এটা নিশ্চিত লিটনই থাকছেন একাদশে।

আর সৌম্যকে নিচে খেলানোর চিন্তাভাবনা করা হয়েছে। সেক্ষেত্রে মিঠুন কিংবা মোসাদ্দেকের পরিবর্তে একাদশে জায়গা হতে পারে সৌম্যর। আর ইদানিং সৌম্য খুব ভালো বোলিংও করছেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: