পাথরের মূর্তিসহ যুবক আটক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৭:১৫ পিএম

গোপালগঞ্জের কাশিয়ানী থেকে কষ্টি পাথরের মূর্তিসহ মোঃ সুমন (২৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাতে কাশিয়ানী উপজেলার পুইশুর গ্রাম থেকে তাকে আটক করে র‌্যাব সদস্যরা। শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছে র‌্যাব ৮।

সুমন কাশিয়ানী উপজেলার পুইশুর গ্রামের সিদ্দিক শিকদারের ছেলে।

র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুইশুর গ্রামের মোঃ খোকন শিকদারের বাড়ির কাছে অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সুমন পালানোর চেষ্টা করলে র‌্যাব ধাওয়া করে তাকে আটক করে। পরে তার কাছে থাকা একটি ব্যাগ তল্লাশী করে লক্ষ্মী দেবীর একটি কষ্টি পাথরের মূর্তি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, সুমন দেশের বিভিন্ন এলাকা থেকে মূল্যবান পাথরের তৈরি মূর্তি সংগ্রহ করে চোরাচালানের মাধ্যমে অবৈধভাবে বিক্রি করে দেশের বাইরে পাচার করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এ ব্যাপারে কাশিয়ানী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: