নির্বাচনের জন্য প্রস্তুত বিএনপি

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৮, ১১:০০ পিএম

হারুন-অর-রশীদ,
ফরিদপুর প্রতিনিধি:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিশাল শো-ডাউন করেছেন ফরিদপুর-৪ আসনের বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী ফরিদপুরের ভাঙ্গা উপজেলা বিএনপি’র সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকেলে সদরপুর বিশ্বজাকের মঞ্জিল সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে দুই শ মোটরসাইকেল ও ৫ টি মাইক্রোবাস নিয়ে একটি মোটর শোভা যাত্রা বের হয়। মোটর শোভাযাত্রাটি সদরপুর উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে চরবিষ্ণুপুর রুস্তম খাঁর বাজারে গিয়ে শেষ হয়।

পরে চরবিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ফরিদপুর-৪ আসনের বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী ভাঙ্গা উপজেলা বিএনপি’র সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম।

প্রধান অতিথির বক্তব্যে খন্দকার ইকবাল হোসেন সেলিম বলেন, ‘দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে বিএনপি নির্বাচনে যাবে। বিএনপি নির্বাচন মুখি দল। নির্বাচনের জন্য প্রস্তুত আছে বিএনপি। কিন্তু খালেদা জিয়া ছাড়া এদেশে কোন নির্বাচন হবে না।’

চরবিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুল গফফার মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদরপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক কাজী বদরুত জামান বদু, ভাঙ্গা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান মুন্সী, সদরপুর উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মো. তারা মিয়া খাঁন, আবুল বাসার খাঁন প্রমুখ।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: