প্রেমিকার চুমুতে প্রাণ বাঁচল প্রেমিকের! (ভিডিও) 

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৪৭:০০

মেক্স ও অ্যান্টি ট্রেনর। ছবি : ‘প্যাডল ফর গুড’ ফেসবুক পেজ থেকে

মেক্স মন্টগোমেরির সঙ্গে অ্যান্টি ট্রেনর প্রথম ডেটেই ‘চুমু’। আর তাতেই জীবন ফিরে পেলেন প্রৌঢ়।

আন্তর্জাতিক গণমাধ্যম ‘ডেইলি মেল’ এ প্রকাশিত এক প্রতিবেদনের খবর অনুযায়ী, মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ৫৬ বছর বয়সী মেক্স মন্টগোমেরির সঙ্গে ডেট করেন বছর ৪৫-এর অ্যানাসথ্রেলজিস্ট অ্যান্টি ট্রেনর। কিন্তু, মেক্স ও অ্যান্টি ট্রেনর ডেটে যেতেই বিপত্তি শুরু হয়।

‘ডেইলি মেল’-এর ওই প্রতিবেদনে বলা হয়, ক্যালিফোর্নিয়ার একটি সমুদ্রসৈকতে দেখা করার সময় মেক্সের হার্ট অ্যাটাক হয়। আর এ বিষয়টি বুঝতে দেরি করেননি অ্যান্টি। তাই তো সঙ্গে সঙ্গে মেক্স মন্টগোমেরির মুখে মুখ দিয়ে অ্যান্টি কৃত্রিম ভাবে শ্বাস-প্রশ্বাস দেয়ার চেষ্টা করেন। ব্যস, হয়ে গেল কিছুক্ষণের মধ্যেই জ্ঞান ফিরে আসে মেক্সের। এরপর অ্যাম্বুলেন্সে খবর দেয়া হয়।

মেক্সকে হাসপাতালে নিয়ে চিকিৎসার দেয়ার পর এখন পুরোপুরি সুস্থ তিনি। বর্তমানে অ্যান্টির সঙ্গেই রয়েছেন তিনি। নিজের প্রেমিকার প্রথম চুমুতেই প্রাণ ফিরে পাওয়ার পর মেক্সের কাহিনীটি অনেক টা রূপকথার মতো লাগছে। আর লাগবেই না কেন, গল্পটি তো সেই রকমই। যাই হোক এখন সবচেয়ে স্বস্তি ব্যাপার হলো মেক্স বেঁচে ফিরেছেন এইটাই বড় কথা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: