বাকৃবিতে গাঁজাসহ আটক ৪

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৩:১৯ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) গাঁজাসহ বহিরাগত ৪ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শনিবার (২২ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে মাদক বিরোধী অভিযানে ওই ৪ জনকে আটক করা হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো: আতিকুর রহমান খোকনের নির্দেশনায় রাত সাড়ে ১০টার সময় পুলিশের একটি দল ক্যাম্পাসে মাদক বিরোধী অভিযান চালায়। ওই অভিযানে বিশ্ববিদ্যালয়ের আমবাগান থেকে আটক হন ফিশারি মোড় এলাকার শফিকুল ইসলাম এবং ঈশা খাঁ লেকের পাড় থেকে গাঁজা সেবনরত অবস্থায় আটক হন করিম ভবন এলাকার আব্দুস সাত্তার, শেষ মোড় এলাকার মামুন মিয়া, ভাঙ্গামারী এলাকার ইসমাইল হোসেন।

ওই অভিযানে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মো: তানভীর রহমান, ড. মো: শহীদুল আলম এবং ড. এ. কে. এম. মমিনুল ইসলামসহ প্রক্টরিয়াল বডির অন্যান্য সদস্যরা।

এ ঘটনায় প্রক্টর অধ্যাপক ড. মো: আতিকুর রহমান খোকন বলেন, মাদকের ব্যাপারে কোনো ছাড় দেয়া হবে না। বিশ্ববিদ্যালয়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।


বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: