স্তন দান করতে চান রাখি! (ভিডিও)

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩৬ পিএম

বিতর্ক আর রাখি সাওয়ান্ত, যেন একই সূত্রে গাঁথা। বলিউডের এই অভিনেত্রী প্রতিনিয়ত খবরের শিরোনামে থাকেন বিতর্কের জেরে। সমালোচনার মুখে পড়েও থামে না তার বিতর্কিত কার্যকলাপ কিংবা মন্তব্য।

আবারও বোমা ফাটালেন রাখি। এবার রাখি জানিয়ে দিলেন, তিনিও অন্য সহৃদয় ব্যক্তিদের মতোই তার অঙ্গ দান করতে চান। তিনি জানিয়ে দেন, তিনি নিজের স্তন দান করতে চান।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রাখি একটি ভিডিও পোস্ট করেন। রাখি সায়ন্তর ভিডিওটি এখন অনলাইনে ভাইরাল। ভিডিওটিতে একজন অভিনেত্রীর চোখের প্রশংসা দিয়ে বক্তব্য শুরু করেন রাখি। রাখি বিস্ময় প্রকাশ করে বলেন, কীভাবে এই পৃথিবীর মানুষ ভালোবেসে ও সাহায্য করতে তাদের প্রত্যঙ্গ দান করেন।

সেখানেই এ ব্যাপারে বিস্তারিত বক্তব্য রাখেন বিতর্কিত অভিনেত্রী। ভিডিওর শুরুতেই রাখি চোখ, কিডনি, ফুসফুস যারা দান করেন তাদের উচ্ছ্বসিত প্রশংসা করেন। তার পরে জানান, তিনিও শরীরের কোনও বিশেষ অঙ্গ দান করতে চান।

তিনি জানিয়ে দেন, তিনি তার স্তনযুগল দান করতে চান। তিনি বলেন, ‘স্তন ছাড়া আমার কাছে আর কিছু নেই দান করার মতো। তাই আমি আমার স্তনই দান করতে চাই। জানি না কে সেটা পেতে ইচ্ছুক হবেন। দেখা যাক কে পাবেন।’

তবে এই ভিডিওর কমেন্ট বক্সে কিছু লোকজনের আক্রমণের মুখেও পড়তে হয়েছে এ অভিনেত্রীকে, যদিও কেউ কেউ তাঁর চিন্তার প্রশংসা করেছেন। তবে বেশিরভাগই এ ভিডিওটিকে মজাস্বরূপ নিয়েছেন।

স্বাভাবিক ভাবেই এমন অদ্ভুত পোস্ট দেখে বিস্মিত নেটিজেনরা। রাখির পোস্টের তলাতে নানা ধরনের কমেন্ট পড়তে শুরু করেছে। অনেকেই মজা পেয়েছেন। অনেকেই আবার তিব্র সমালোচনা করেছেন রাখির পোস্টটির।

পাশাপাশি প্রশ্ন উঠেছে, স্তন দান করা কি আদৌ সম্ভব? স্তনের কোষ দান করা নিয়ে নানা মতামত রয়েছে। কিন্তু এর আগে স্তন দান করা নিয়ে তেমন কিছু শোনা যায়নি। অঙ্গদানের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলতে গিয়ে রাখি হঠাৎ এমন অদ্ভুত কথা বললেন কেন, তা নিয়েও প্রশ্ন উঠছে।

কেউ কেউ বিষয়টিকে ইতিবাচকভাবে দেখলেও অনেকেই এটা নিয়ে হাসাহাসি করছেন। কারণ বেশ কিছু দিন আগে রাখি জানান, তিনি তার স্তন যুগলকে আকর্ষণীয় করতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: