প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

আরমান হোসেন

সিনিয়র করেসপন্ডেন্ট

‘উন্নয়ন চাইলে শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী করতে হবে’

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২২:৩১:০০

ছবিঃ সংগৃহীত

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেছেন, দেশের উন্নয়নধারাকে অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবার নির্বাচিত করতে হবে। তাকে ভোট দিতে হবে। এই নির্বাচনে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে হবে এবং এই বাংলাদেশের ভাগ্যের পরিবর্তন ঘটাতে হবে।

রবিবার (২৩ সেপ্টেম্বর) জাতীয় সংসদ সচিবালয় এবং ইউনাইটেড নেশন পপুলেশন ফান্ড (ইউএনএফপিএ) এর যৌথ উদ্যোগে এসপিসিপিডি প্রকল্পের আওতায় স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষাবিদ, ধর্মীয় নেতৃবৃন্দ, এনজিও ও যুব সংগঠনের প্রতিনিধি, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দের উপস্থিতিতে ‘কর্মমুখী শিক্ষা-সমৃদ্ধির দীক্ষা-শীর্ষক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

সংসদ সদস্য অ্যাডভোকেট সানজিদা খানমের সভাপতিত্বে রাজধানীর জুরাইনে শেখ কামাল সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নুরুন্নবী চৌধুরী শাওন, সংসদের অতিরিক্ত সচিব গোলাম কিবরিয়া, জাতীয় সংসদের স্পিকারের একান্ত সচিব এবং উপসচিব ও প্রকল্প পরিচালক এম এ কামাল বিল্লাহ প্রমুখ।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, ‘বিএনপি জামায়াত সরকারের কোনো ভিশন ছিল না। তারা দৈনন্দিন কাজ করেছে। তাদের কোনো নতুন আশা পরিকল্পনা ছিল না। প্রত্যেক জাতির একটি স্বপ্ন থাকতে হয়। স্বপ্নবিহীন কোনো জাতি কখনও উন্নয়নের চরম শিখরে পৌঁছতে পারে না। বঙ্গবন্ধু এই দেশের স্বাধীনতার স্বপ্ন দেখেছিলেন বলেই আমরা গর্বের বাংলাদেশ পেয়েছি। বাংলাদেশকে উন্নয়নের চরম শিখরে নিয়ে যেতে হবে।’

তিনি বলেন, ‘যুব সমাজ দেশের সবচেয়ে শক্তিশালী সম্পদ। যে দেশের যুবসমাজের পরিমাণ বেশি সে দেশ উন্নতির শেখরে ওঠা সহজ। এই যুব সমাজকে সঠিকভাব প্রস্তুত করার জন্য কর্মমুখী শিক্ষা-সমৃদ্ধির দীক্ষা- এই মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।’

এসময় সভাপতির বক্তব্যে অ্যাডভোকেট সানজিদা খানম উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে উন্নতির শিখরে নিয়ে যাচ্ছেন। তিনি যুবদের প্রশিক্ষিত করতে অনেক প্রকল্প হাতে নিয়েছেন। আগামীতে তাকে ভোট দিয়ে তার এই নেতৃত্বকে আরো বেগবান করতে হবে।’

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: