চট্টগ্রাম কলেজে প্রতিনিধি দল পাঠাচ্ছে কেন্দ্রীয় ছাত্রলীগ

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩১ পিএম

বন্দর নগরীর ঐতিহ্যবাহী চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটি নিয়ে সৃষ্ট জটিলতা নিরসনে একটি প্রতিনিধি দল তদন্তে পাঠাচ্ছে কেন্দ্রীয় ছাত্রলীগ। 

রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি বিডি২৪লাইভকে নিশ্চিত করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

তিনি বলেন, চট্টগ্রাম কলেজে সৃষ্ট জটিলতা নিরসনে ব্যবস্থা নিতে একটি তদন্ত কমিটি পাঠানো হচ্ছে। তদন্ত কমিটি কলেজে গিয়ে সবার সঙ্গে কথা বলবেন। তারপর তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে আমরা ব্যবস্থা নেব বলে জানান তিনি।

উল্লেখ্য, সোমবার (১৭ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের ২৫ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দেন নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর। কমিটিতে মাহমুদুল করিমকে সভাপতি এবং সুভাষ মল্লিক সবুজকে সাধারণ সম্পাদক করা হয়।

পরে কমিটি প্রত্যাখান করে পরের দিন প্রায় ২ ঘণ্টা ধরে চট্টগ্রাম কলেজের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন পদবঞ্চিত নেতাকর্মীরা। দফায় দফায় সংঘর্ষে লিপ্ত হন উভয়পক্ষ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ প্রস্তুত আছে। ক্যাম্পাস এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: