‘রাজশাহীর হাইটেক পার্ক হবে দেশের আইকন’

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০২:২১ পিএম

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, শেখ হাসিনা আগামী নির্বাচনে নির্বাচিত হলে রাজশাহীর অনেক উন্নয়ন হবে। আমাদের নিজ নিজ ক্ষেত্র থেকে নৌকার বিজয়ে কাজ করতে হবে। সারা দেশে উন্নয়নের ছোয়া লেগেছে শেখ হাসিনার সময়ে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে শেখ হাসিনা সরকারকে আবারও দরকার।

বাংলাদেশের সফল রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার বেলা ১১টার দিকে রাজশাহী নির্মাণাধীন হাইটেক পার্কের ১০ তলা বিশিষ্ট সিলিকন টাওয়ার বাউন্ডারি ওয়াল ও সাবস্টেশন ভবন, ডিপ টিউবয়েল ও রেইন ওয়াটার হারভেষ্টিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

&dquote;&dquote;

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, গত ১০ বছর আগে আমরা ভাবতে পারিনি এখানে চমকালো সুন্দর হাইটেক পার্ক তৈরি করা হবে। এই হাইটেক পার্ক রাজশাহীর আইকন হিসেবে পরিচিত লাভ করবে।

&dquote;&dquote;

হাইটেক পার্কের কাজের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, হাইটেক পার্কের প্রকল্প পরিচালক একেএম ফজলুল হক।

অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর রহমানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, রাজশাহী জেলা প্রশাসক এসএম আবদুল কাদের, অতিরিক্ত ডিআইজি মাসুদুর রহমান ভূইয়া, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শফিকুর রহমান বাদশা, এএনএন শফিকুল ইসলাম।

এর আগে ১০ তলা বিশিষ্ট সিলিকন টাওয়ার বাউন্ডারি ওয়াল ও সাবস্টেশন ভবন এবং ডিপ টিউবয়েল ও রেইন ওয়াটার হারভেষ্টিং কাজের উদ্বোধন করা হয়।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: