ইবিতে মৎস্য অবমুক্তকরণ

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৩:২৭ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মৎস অবমুক্তকরণ কর্মসূচি পালন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ‘স্বয়ং সম্পুর্ণ মাছের দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে সোমবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের পুকুর এবং জলাশয়কে ব্যবহার উপযোগী করার লক্ষ্যে মাছের পোনার জন্য কুষ্টিয়া সদর উপজেলা মৎস্য কর্মকর্তা দপ্তর বরাবর আবেদন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিশ্ববিদ্যালয়ের আবেদনের প্রেক্ষিতে ৩০০ কেজি মাছের পোনা প্রদান করে কুষ্টিয়া সদর উপজেলা মৎস্য কর্মকর্তা দপ্তর।

বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের পুকুর ও বিশ্ববিদ্যালয়ের মফিজ লেকে এ মাছ অবমুক্ত করা হয়।

এ সময় অবমুক্তকরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, কুষ্টিয়া জেলা মৎস্য কর্মকর্তা গোলাম কিবরিয়া, উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা হোসেন আহমেদ প্রমুখ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: