ফের দেশের বাজারে মোটোরোলা

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:৫৮:১০

ছবি: সংগৃহীত

দশ বছর পর বাংলাদেশের বাজারে এলো মটোরোলা। রবি'র সঙ্গে একজোট হয়ে দেশে মটোরোলা'র ফোন বাজারজাত করেছে স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড।

সোমবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্যে মোটোরোলা'র নতুন হ্যান্ডসেট; মটো ই-ফোর প্লাস, মটো ই-ফাইভ ও মটো ই-ফাইভ প্লাস উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমশিনের (বিটিআরসি) স্পেকট্রাম ম্যানেজমেন্ট’র ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজ, রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ এবং স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম, গ্রুপ ডিরেক্টর এমডি জাফর আহমেদ ও ডিরেক্টর শাকিব আরাফাত প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, সবগুলো হ্যান্ডসেটের সাথে থাকছে আকর্ষণীয় উপহার। আছে ১৫ মাসের ওয়ারেন্টি, ছয় মাসের ০% ইএমআই সুবিধা এবং ৩০ দিন মেয়াদী ৪ জিবি ফ্রি ডেটা।

এছাড়া হ্যান্ডসেটগুলোর যে কোন একটি কেনার ৯ মাসের মধ্যে ১০০ টাকার বেশি ডেটা প্যাক কিনলে ১০০% বোনাস ডেটা উপভোগ করতে পারবে গ্রাহকরা।

হ্যান্ডসেটগুলোর দাম- মটো ই-ফোর প্লাস ১১৯৯০, মটো ই-ফাইভ ১৪৯৯০, মটো ই-ফাইভ প্লাস ১৯৯৯০ টাকা। হ্যান্ডসেটগুলো রবিশপে পাওয়া যাবে।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: