সন্তানকে প্লাস্টিকে মুড়ে লকারে লুকিয়ে রেখেছিল মা!

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ২১:৩১:০০

ছবি : প্রতীকী

পাঁচ বছর ধরে নিজের সন্তানকে প্লাস্টিকে মুড়ে লকারে লুকিয়ে রেখেছিলেন এক নারী। এমনই এক এমনই অত্যাশ্চর্য অভিজ্ঞতা হল টোকিও পুলিশের। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) টোকিওর উগুইসুদানি রেল স্টেশন থেকে ওই শিশুর হাড় উদ্ধার করে পুলিশ।

ওই নারী নিজেই এসে সব ঘটনা খুলে বলেন পুলিশকে। তিনি প্রথমেই থানাতে ঢুকে বলতে শুরু করেন, ৫ বছর ধরে রেল স্টেশনের লকারে লুকনো রয়েছে আমার মৃত সন্তান! লকারের ভিতরে প্লাস্টিকে মুড়ে আমিই তাকে লুকিয়ে রেখেছি!

এরপর তার কথামতো পুলিশ প্লাস্টিকে জড়ানো এক শিশুর দেহ উদ্ধার করে। দেহ বললে ভুলই হবে। আসলে ভিতরে প্লাস্টিকে জড়ানো অবস্থায় রাখা রয়েছে কতগুলো মানুষের হাড়গোড়। মৃত্যুর ৫ বছর পর মাংস গলে হাড় বেরিয়ে যাওয়ারই তো কথা!

ঠিক কী হয়েছিল? নিজের সন্তানকে কেন লকারে লুকিয়ে রেখেছিলেন তিনি? পুলিশের কাছে নিজেই খোলসা করলেন ওই মহিলা।

পুলিশকে ওই মহিলা জানান, ৫ বছর আগে তিনি একটি মৃত সন্তানের জন্ম দিয়েছিলেন। পাছে কেউ সেটা জানতে পেরে যায়, তাই গোপন রাখতে মৃত শিশুকে রেল স্টেশনের লকারের মধ্যে লুকিয়ে রেখেছিলেন। স্টেশনের ওই লকারের ভাড়া তিনিই দিতেন।

ইতোমধ্যে ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তার মানসিক কোন সমস্যা রয়েছে। ওই মহিলা ঠিক বলছেন কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: