মহেশ ভাটের সঙ্গে ‘অন্তরঙ্গতা’ নিয়ে মুখ খুললেন রিয়া

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১:৫১ এএম

বলিউডের আলোচিত চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক মহেশ ভাটের ৭০তম জন্মদিনে বিশেষ ছবি পোস্ট করেছিলেন ২৬ বছর বয়সী অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

সেখানে লিখেছিলেন, ‘মহেশ ভাট কিভাবে তাকে ভালোবাসা, স্নেহ দিয়ে আগলে রেখেছেন’। ছবি পোস্ট করে রিয়া লিখেছিলেন, ‘বুদ্ধ স্যার, শুভ জন্মদিন। আপনি সব সময় আমাকে অনেক ভালোবাসা দিয়েছেন। আমার ডানা গুলো খুলে দিয়ে আমায় উড়তে দিয়েছেন’

কিন্তু, ছবিতে ২৬ বছরের রিয়া ৭০ বছর বয়সী মহেশ ভাটকে যেভাবে স্নেহের পরশ দিয়ে আদর করতে দেখা যায়, তাতেই শুরু হয় জোর সমালোচনা।

এবার সেই সমালোচনার বিরুদ্ধে মুখ খুললেন মহেশ ভাট প্রযোজনা সংস্থার আগামী ছবি ‘জলেবি’র নায়িকা রিয়া। মহেশ ভাটের সঙ্গে আরও একটি ছবি পোস্ট করে সমালোচনার জবাব দিয়েছেন তিনি। যে ছবিতে রিয়াকে পিচ রঙের সালোয়ার কামিজ পরে থাকতে দেখা গেছে। আর রিয়ার কাঁধের উপর মাথা রেখে ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে দেখা গেছে মহেশ ভাটকে।

এই ছবি পোস্টের সঙ্গে সঙ্গে সমালোচকদের উত্তর দিয়ে রিয়া ক্যাপশনে লিখেছেন, ‘তুই কে? তোর নামই বা কী? এখানে তো সীতারও বদনাম করা হয়েছিল।’

এর পাশাপাশি রিয়া আরও লিখেছেন, ‘যদি ট্রোলারসরা তাদের মনকে নোংরা করে তোলে, যে কথাগুলি তাদের বঞ্চিত হৃদয়, আত্মা থেকে বেরিয়ে আসে। তাদের সমস্ত দাবিগুলিই তাদের বয়সের অন্ধকার থেকে এসেছে। আসলে যে মানুষগুলো আদপে যেমন, তারা পৃথিবীকে ঠিক সেভাবেই দেখে, আসলে পৃথিবীটা যেমন তারা সেটা দেখতে পায় না।’

উল্লেখ্য, বাঙালি কন্যা রিয়া চক্রবর্তী মহেশ ভাট ও মুকেশ ভাট প্রযোজনা সংস্থা ‘বিশেষ ফিল্মস’ এর আগামী ছবি ‘জলেবি’র মাধ্যমে বলিউডে পা রাখছেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: