ব্যানার-হোন্ডা মিছিল দেখিয়ে মনোনয়ন হবে না

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৩:৫৮ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ব্যানার ও হোন্ডা মিছিল দেখিয়ে মনোনয়ন হবে না, মনোনয়ন হবে জনগণের ইচ্ছায় এবং সে মনোনয়ন দেবেন জননেত্রী শেখ হাসিনা। যারা দল করেন তাদেরকে দলের নিয়ম মেনে চলতে হবে।

বুধবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টায় পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় এসব কথা বলেন তিনি।

আপনাদের আমলনামা সব শেখ হাসিনার কাছে জমা রয়েছে, যা প্রতি ছয় মাসে আপডেট হয় জানিয়ে তিনি বলেন, অক্টোবরে দলের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে মনোনয়ন দেওয়া হবে। কউকে ধোকা দিয়ে বোকা বানাবো না, আমরা নিজের টাকায় পদ্মা সেতু নির্মাণ করছি।

দ্বিতীয় পদ্মা সেতু হবে যার প্রক্রিয়া শুরু হয়েছে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, আমরা যা বলি তাই করি, সেই ওয়াদা করি না যা রাখতে পারব না।

বিএনপির সমাবেশ নিয়ে তিনি বলেন, ‘সমাবেশের নামে বিএনপি যদি রাস্তায় বিশৃঙ্খলা ও অবরোধ করে তাহলে আইন প্রয়োগকারী সংস্থা যথাযথ জবাব দেবে। রাস্তা বন্ধ করে দেশের কোথাও সভা-সমাবেশ করা যাবে না। আওয়ামী লীগ কোনো পাল্টাপাল্টি সমাবেশ করবে না।’

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসন চৌধুরী নওফেল, শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী এমপি, রাজবাড়ী জেলা আওয়ামী লীগ সভাপতি ও রাজবাড়ী ২ আসনের এমপি মো. জিল্লুল হাকিম প্রমুখ।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: