শুরুতেই পাকিস্তানী বোলিং তোপে লন্ডভন্ড বাংলাদেশ

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৫:৪৬ পিএম

এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে ব্যাটিংয়ে নেমেই সৌম্য, মুমিনুল ও লিটন দাসের উইকেট হারিয়েছে বাংলাদেশ। দীর্ঘদিন পর দলে সুযোগ পেয়ে আরো একবার ব্যর্থ হলেন এই বাঁহাতি ওপেনরা। জুনাইদ খানের বলে দলীয় ৫ রানের মাথায় শূণ্য রানে সাজঘরে ফিরেছেন তিনি। এরপরই একটি চার মেরে বিদায় নিয়েছেন মুমিনুল। শাহীন আফ্রিদির বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। এরপরই লিটনকে ৬ রানে বোল্ড করেন জুনায়েদ খান। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ ওভার ১ বলে ৩ উইকেটে ১২ রান।

অঘোষিত এই সেমিফাইনালে জয়ের জন্য মরিয়া দুই দলই। ভারতের বিপক্ষে ফাইনাল খেলার জন্য আজ জয়ের বিকল্প নেই টাইগারদের সামনে। গত ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে জয়ের আত্নবিশ্বাস নিয়েই খেলবে বাংলাদেশ। অন্যদিকে ভারতের কাছে শোচনীয় পরাজয়ের পর বাংলাদেশকে হারিয়েই ফাইনালে যেতে চাইবে পাকিস্তান।

দুই দলের একাদশ:

বাংলাদেশের একাদশ: মুশফিকুর রহিম, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েস, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

পাকিস্তান একাদশ: সরফরাজ আহমেদ, শোয়েব মালিক, আসিফ আলী, ইমাম উল হক, ফখর জামান, বাবর আজম,শাদাব খান, মোহাম্মদ নাওয়াজ, হাসান আলী, জুনাইদ খান, শাহিন শাহ আফ্রিদি।

বিডি২৪লাইভ/এএআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: