ভক্তদের ভালোবাসায় সিক্ত অপু (ভিডিও)

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৮, ০১:২৭ এএম

ঢাকাই চলচ্চিত্রে তিনি ঢালিউড কুইন নামে পরিচিত। বেশ কিছু সময় চলচ্চিত্র থেকে দূরে থাকলেও ফের নতুন উদ্যমে চলচ্চিত্রে ফিরছেন তিনি। বলছি নায়িকা অপু বিশ্বাসের কথা। গেল বৃহস্পতিবার ছিলো তার জন্মদিন। নিজে তেমন ভাবে কোন জন্মদিন পালনের অনুষ্ঠান না করলেও তার ভক্তরা ভুলেননি তাদের প্রিয় নায়িকার জন্মদিন পালন করতে। বৃহস্পতিবার ‘অপু বিশ্বাস ফ্যান ক্লাব’ অপু বিশ্বাসের জন্মদিন উদযাপন করে।

রাজধানীর একটি রেস্তোরাঁয় বৃহস্পতিবার সন্ধ্যায় কেক কেটে জন্মদিন পালন করেন তারা। এতে অপু বিশ্বাসকে আমন্ত্রণ জানানো হয়। কিন্তু অপু বিশ্বাস বিষয়টি আগে থেকে কিছুই জানতেন না। তাই অনুষ্ঠানে এসে বেশ অবাক হন তিনি। সাভার, পিরোজপুর, রংপুর, রাজশাহী, সিলেট, নারায়ণগঞ্জ, ফরিদপুর, বগুড়াসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় অর্ধশত ভক্ত আসেন অপু বিশ্বাসকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। ফুলসহ বিভিন্ন উপহার সামগ্রী নিয়ে আসেন ভক্তরা। কেউ কেউ প্রিয় ভক্তকে কাছে পেয়ে আবেগে কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় অপু তাদের কাছে টেনে নেন।

এ প্রসঙ্গে বলেন, ‘আজ আমি অপু বিশ্বাস হয়েছি আমার ভক্তদের কারণে। তাদের ভালোবাসা পেয়েই আজ আমি অপু বিশ্বাস। আজকে আমার জন্মদিনের পার্টিটা আমার ভক্তরা করেছেন। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। সবার ভালোবাসা নিয়ে যেন সারা জীবনে বেঁচে থাকতে পারি এই প্রত্যাশা করছি।’

উল্লেখ্য, অপু বিশ্বাস বর্তমানে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে অপুর বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: