প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

‘উল্টাপুল্টা: বাবা থাকে বাসায়’

১৩ অক্টোবর, ২০১৮ ২১:২৫:০০

ছবি : সংগৃহীত

শিশু শিল্পী হিসেবে পরিচিত নাম ‘নাফিসা জারিন মৌমি’। ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ বসুন্ধরা শাখায় ৫ম শ্রেণিতে অধ্যয়নরত নাফিসা। পড়াশোনার পাশাপাশি মৌমি ব্যস্ত নাটক, বিজ্ঞাপন ও ফটোশুট নিয়ে।

সম্প্রতি পরিচালক গোলাম মুক্তাদিরের পরিচালনায় দুরন্ত টিভির জন্য নতুন নাটক ‘উল্টাপুল্টা: বাবা থাকে বাসায়’ শিরোনামের নাটকের কাজ শেষ করেছে মৌমি। নাটকটিতে মৌমির বাবা ও মা চরিত্রে অভিনয় করছেন তৌকীর আহমেদ ও বিজরি বরকত উল্লাহ। পাশাপাশি দাদা ও দাদী চরিত্রে অভিনয় করছেন আবুল হায়াত ও দিলারা জামান।

নাটকটি নিয়ে মৌমি বলে, ‘উল্টাপুল্টা: বাবা থাকে বাসায়’ এ নাটকটি করার অভিজ্ঞতা হলো বড় ও গুণী শিল্পীদের সাথে কাজ করা। এত বড় গুণী শিল্পীদের সাথে কাজ করে অনেক কিছুই শিখতে পেরেছি।

নাটকে সবচেয়ে মজার স্মৃতি উল্লেখ করে মৌমি বলে, নাটকের সেটে আমরা কাজের ফাঁকে অনেক মজা করি নাটকের সেটে দাদা (আবুল হায়াত), দাদি (দিলারা জামান), বাবা (তৌকীর আহমেদ), মা (বিজরী বরকতুল্লাহ) এর সাথে গান গাই।

বর্তমানে মৌমি ছায়ানট সঙ্গীত বিদ্যায়তনে গানের এবং বাংলাদেশ শিশু একাডেমিতে নাচ ও ড্রয়িংয়ে প্রশিক্ষণ নিচ্ছে। নাটকের পাশাপাশি চলচ্চিত্র, শর্টফিল্ম ও টেলিফিল্মেও কাজ করেছে মৌমি।

‘উল্টাপুল্টা: বাবা থাকে বাসায়’ নাটকটির পাশাপাশি বর্তমানে মৌমি অনেকগুলো বিজ্ঞাপন, টেলিফিল্ম, নাটক, ধারাবাহিক নাটক, শর্ট ফিল্মসহ কয়েকটি ব্র্যান্ড এর ফটোশুট নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: